ব্রেকিং নিউজ :
করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ১৮ নির্দেশনা মেনে চলুন : নগর আওয়ামী লীগ কক্সবাজার সৈকতে ভেসে এসেছে মৃত তিমি যুক্তরাষ্ট্রের প্যারিস চুক্তিতে প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার করবে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীকে বাইডেনের আমন্ত্রণপত্র হস্তান্তর করতে জন কেরি ঢাকায় ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের কঠোর লকডাউন : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের সক্রিয় চিন্তাভাবনা করছে সরকার : সেতুমন্ত্রী রানী দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ মারা গেছেন বিশ্বব্যাপী একদিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত মিশরে বালুর নিচে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছেন ৬৩, আক্রান্ত ৭ হাজার ৪৬২ জন
  • আপডেট টাইম : 05/04/2021 07:22 PM
  • 6 বার পঠিত

ভারতে করোনার সংক্রমন বেড়ে গেছে। বেশ কিছু ক্রিকেট খেলোয়াড়ও আক্রান্ত হয়েছেন। এরমধ্যে আগামী ৯ এপ্রিল থেকে ভারতে বসতে যাচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্থদশ আসর। তাই আইপিএল নিয়ে ঘোর শঙ্কা তৈরি হয়েছে।
কিন্তু আইপিএল নির্ধারিত সূচি অনুযায়ীই হবে বলে স্পষ্ট জানিয়ে দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী।
ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে আইপিএল নিয়ে গাঙ্গুলী বলেন, ‘আইপিএলের সকল ম্যাচ পূর্বনির্ধারিত সূচিতেই অনুষ্ঠিত হবে।’
তিনি আরও বলেন, ‘আমরা পরিস্থিতির উপর কড়া নজর রাখছি। আইপিএলকে নিজ গতিতে চালাতে আমরা সর্বাত্মক চেষ্টা করবো।’
ইতোমধ্যে দিল্লি ক্যাপিটালসের বাঁ-হাতি স্পিনার অক্ষর প্যাটেল, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুরু দেবদূত পাডিকাল করোনায় আক্রান্ত হয়েছেন। এমনকি ফ্র্যাঞ্চাইজি নির্বাহী ও বিসিসিআই সংশিষ্ট একটি ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির একাধিক সদস্য কোভিড পজিটিভ হয়েছেন।
৯ এপ্রিল থেকে শুরু হবে আইপিএল। আগামী ৩০ মে হবে ফাইনাল। ভারতের ছয়টি শহর- মুম্বাই, আহমেদাবাদ, ব্যাঙ্গালুরুর, চেন্নাই, দিল্লি এবং কলকাতাতে হবে ম্যাচগুলো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...