ব্রেকিং নিউজ :
বার্সেলোনার বিদায়ে ক্লাব বিশ্বকাপে জায়গা করে নিল এ্যাথলেটিকো “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় চের্নিগিভে রাশিয়ার হামলায় নিহত ৮,আহত ১৮ জন: মেয়র ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত শরীয়তপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা প্রতিদিন দিনাজপুর থেকে শতাধিক মেট্রিক টন টমেটো বিভিন্ন জেলায় সরবরাহ নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর কারাগার থেকে সরিয়ে গৃহবন্দী অবস্থায় মিয়ানমারের নেত্রী অং সান সুচি
  • প্রকাশিত : ২০২১-০৫-০৩
  • ৫৯০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪৩ হাজার ৬শ ৭১ পরিবার প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাচ্ছেন। দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত অর্থের পরিমাণ ২ কোটি ২১ হাজার ৯শ ৫০ টাকা।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও)অফিস সুত্রে, ভিজিএফ প্রকল্পে উপজেলার ১৪ টি ইউনিয়নের ৩১ হাজার ৬শ ৫০ পরিবার ও পৌরসভার ৪ হাজার ৬শ ২১ পরিবারকে নগদ ৪শ ৫০ টাকা করে বিধবা, অসহায়, হতদরিদ্র, কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার ও করোনায় ঘরবন্দীদের সহায়তা প্রাদান করেন। এছাড়া জিআর প্রকল্পে পৌরসভাসহ ১৪ টি ইউনিয়নের ৭ হাজার ৪শ অসহায়, হতদরিদ্র, কর্মহীন পরিবারের মাঝে নগদ ৫শ টাকা করে দেওয়া হচ্ছে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার ইঞ্জিনিয়ার মাহবুবুর রহমান ভুইয়া জানান, সামনের রমজানের ঈদ ও কোভিড-১৯ এর কারণে ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারগুলো প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার পাচ্ছেন। আগামীকাল মঙ্গলবার থেকে পৌরসভা ও ইউপি অফিসগুলো থেকে এ অর্থ বিতরণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat