ব্রেকিং নিউজ :
জাপান বাংলাদেশকে ২,২৯৪ মিলিয়ন জাপানি ইয়েন দেবে; চুক্তি স্বাক্ষর চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক ময়মনসিংহের ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ শরীয়তপুরে জাতীয় শুদ্ধাচার কর্ম পরিকল্পনা কৌশল বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় ভুটানের রাজার আমন্ত্রণে ভুটানে যাচ্ছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১১-০৯
  • ১০৭৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সাথে বাংলাদেশে নিযুক্ত দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূত লি জ্যাং কিউন আজ মঙ্গলবার দুপুরে মন্ত্রীর কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। 
সাক্ষাতকালে তারা দু’দেশের পারস্পরিক স্বার্থ-সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোচনা করেন। রাষ্ট্রদূত দক্ষিণ কোরিয়াগামী বাংলাদেশীদের ভিসা দীর্ঘদিন বন্ধ থাকার পর পুনরায় চালুর বিষয়টি প্রবাসী কল্যাণ মন্ত্রীকে অবহিত করেন।
লি জ্যাং-কিউন জানান, স্বাস্থ্যবিধি মেনে দক্ষিণ কোরিয়ায় গমনেচ্ছু বাংলাদেশীদের জন্য ঢাকাস্থ দক্ষিণ কোরিয়া দূতাবাসের মাধ্যমে ভিসার আবেদন গ্রহন চালু করা হয়েছে। রাষ্ট্রদূত এ সময় দক্ষিণ কোরিয়ায় কর্মরত বাংলাদেশী কর্মীদের ভূয়সী প্রশংসা করেন। 
তারা দক্ষিণ কোরিয়াগামী কর্মীদের ভাষা প্রশিক্ষণ ও দক্ষতার মানোন্নয়ন, দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশের শ্রমবাজার সম্প্রসারণ এবং দু’দেশের ভ্রাতৃত্ব পূর্ণ সৌহাদ্য-সম্প্রীতি নিয়ে আলোচনা করেন।
প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আব্দুল কাদের, বোয়েসেল’র ব্যবস্থাপনা পরিচালক মো: বিল্লাল হোসেনসহ মন্ত্রণালয়ের উর্দ্ধতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat