ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১১-১২
  • ৫৫৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীতে নৈশকোচের ধাক্কায় একই পরিবারের তিনজনসহ চারজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজন গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন।
বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম সড়কের রায়গঞ্জ আলেপের তেপথি এলাকায় পাম্পের পাশে এ ঘটনা ঘটে।নিহতরা হলেন- নাগেশ^রী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের পশ্চিম সাপখাওয়া এলাকার মৃত সমুদ্দি শেখের ছেলে অটোচালক জলিল সরকার ও পশ্চিম রায়গঞ্জ এলাকার শহিদুল ইসলাম ও তার মেয়ে শিশু সুমাইয়া ও শহিদুল ইসলামের মা সুফিয়া বেগম। হাসপাতালে আশঙ্কাজনক শহিদুল ইসলালের স্ত্রী শাহানাজ বেগম।পুলিশ ও স্থানীয়রা জানান, ভূরুঙ্গামারী থেকে আসা রিজভী পরিবহন নামের নৈশকোচ ও নাগেশ^রীর দিক থেকে যাওয়া অটোরিক্সাটি মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মারা যায় দু’জন। আহতদের উদ্ধার করে নাগেশ^রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই দু’জনের মৃত্যু হয়।নাগেশ্বরী থানার ওসি নবীউল হাসান জানান, ঘাতকগাড়ী ও চালক আটক রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat