ব্রেকিং নিউজ :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানালেন গণপূর্ত মন্ত্রী বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান
  • প্রকাশিত : ২০২২-০৯-১১
  • ৩১৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, জনসেবার প্রত্যয় নিয়ে সরকারি কর্মকর্তাদের কাজ করতে হবে। মুক্তিযুদ্ধের আদর্শকে সমুন্নত রাখতে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে হবে। 
মন্ত্রী আজ রাজধানীর আগারগাঁওয়ে জাতীয় সমাজসেবা একাডেমি মিলনায়তনে ৪৮তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। 
সমাজসেবা অধিদফতরের মহাপরিচালক ড. আবু সালেহ্ মোস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু এমপি ও সমাজকল্যাণ সচিব মো. জাহাঙ্গীর আলম। 
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করার পর যারা ক্ষমতায় ছিলেন, তারা দেশকে পেছনে নিয়ে  গিয়েছিল। ইতিহাস বিকৃতি আর মিথ্যাচার করে তারা মুক্তিযুদ্ধের চেতনাকে ভূলন্ঠিত করার ষড়যন্ত্রে লিপ্ত ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বভার গ্রহণ করে দেশকে উন্নয়নের চরম শিখরে উন্নীত করেছেন। 
মন্ত্রী কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, ‘অসহায় জনগোষ্ঠীর সেবা করার যে সুযোগ আপনারা পেয়েছেন তার সদ্ব্যবহার করবেন। স্বাধীনতার উদ্দেশ্যকে বাস্তবায়নের  লক্ষ্যে জনগণকে সেবা প্রদান করতে হবে।’
সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, সমাজসেবা কর্মকর্তাদের কাজের পরিধি ব্যাপক। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সেবাসমূহ আন্তরিকতার সাথে প্রদান করতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat