ব্রেকিং নিউজ :
ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ
  • প্রকাশিত : ২০২২-০৯-১১
  • ২৮১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ আজ গ্রেট ব্রিটেন এবং নর্থ আয়ারল্যান্ডের রাজা তৃতীয় চার্লসকে রাজসিংহাসনে আরোহণের জন্য উষ্ণ অভিনন্দন জানিয়েছেন।
রাষ্ট্রপতি হামিদ নতুন ব্রিটিশ রাজাকে এক অভিনন্দন পত্রে বলেন, আগামী দিনগুলোতে আমাদের দুই কমনওয়েলথ দেশের মধ্যে সম্পর্ক অব্যাহতভাবে আরও জোরদার নিশ্চিত করতে আমি আপনার সঙ্গে কাজ করার অপেক্ষায় আছি।
১০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে পাঠানো চিঠিতে লেখা হয়, ফাস্ট লেডি এবং আমি বাংলাদেশে ঐতিহাসিক রাজকীয় সফরের জন্য মহামান্য আপনাকে এবং মহামান্য কুইন কনসোর্টকে স্বাগত জানাতে অধীর আগ্রহে অপেক্ষা করছি।
রাষ্ট্রপতি মহামান্য রাজা এবং মহামান্য কুইন কনসোর্ট এবং গ্রেট ব্রিটেন এবং নর্থ আয়ারল্যান্ডের জনগণের সুস্বাস্থ্য, সুখ এবং দীর্ঘায়ু এবং অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat