ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২২-১০-২২
  • ৩৬১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সরকারী জায়গা দিয়ে মডেল থানা সহ পৌর শহরের পানি নিষ্কাশনের ড্রেন মাটি ফেলে বন্ধ করে রাস্তা নির্মাণ করার অভিযোগ উঠেছে ।
আজ ২২ আক্টোবর ২০২২ শনিবার উল্লাপাড়া পোস্ট অফিস ও মাধ্যমিক শিক্ষা অফিসের মাঝখানে সরকারী জায়গা দিয়ে মুল শহরের পানি নিষ্কাশনের একমাত্র ড্রেন মাটি ফেলে বন্ধ করে রাস্তা নির্মাণ করছে উল্লাপাড়া মেডিকেল হলের ব্যবসায়ীক অংশিদার মোঃ ইসমাইল হোসেন । ড্রেনের উপর অবস্থিত একটি টোং দোকান ঘরও সরিয়ে দেয়ার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে । রাস্তা না থাকায় খাল ভরাটের সময় উপজেলা স্বাস্থ্য বিভাগকে ম্যানেজ করে উপজেলা স্বাস্থ্য উপকেন্দ্রের ভীতর দিয়ে ট্রাক যোগে মাটি নিয়ে খালটির কিছু অংশ ভরাট করা হয় । টোং দোকানদার মোঃ মতিয়ার জানান শনিবার সকালে ইসমাইল হোসেনের লোকজন এসে জোর করে তার দোকান ঘরটি অন্য জায়গায় সরিয়ে দিয়ে সে ড্রেনে মাটি ফেলে বন্ধ করে দিচ্ছে ।
এ বিষয়ে উল্লাপাড়া মডেকেল হলের ব্যবসায়ীক অংশিদার মোঃ ইসমাইল হোসেনের মুঠো ফোনের মাধ্যমে যোগাযোগ করলে তিনি ব্যস্তোতার কথা বলে পরে কথা বলবেন বলে মুঠো ফোনের সংযোগ কেটে দেন ।
এ ব্যাপারে উল্লাপাড়া পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলাম জানান পৌরসভার মাঝে কোনো ড্রেন বন্ধ করে দিয়ে রাস্তা নির্মাণ করা কারও একতিয়ার নেই । বহুতল ভবন নির্মাণের নকশা অনুমোদনের জন্য পৌরসভায় জমা দিয়েছেন কিন্তু রাস্তা না থাকায় তা অনুমোদোন দেয়া হয়নি ।
এ বিষয়ে উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ উজ্জল হোসেন জানান খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে মাটি ফেলা বন্ধ করে দেয়া হয়েছে । তবে তারা মজবুত করে ড্রেন নির্মান করে খালের সাথে সংযোগ করে দিয়ে তার উপর দিয়ে রাস্তা নির্মাণ করার প্রতিশ্রুতি দিয়েছেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat