ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২২-১০-২৩
  • ৪১০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

প্রধানমন্ত্রীর কার্যালয় (পিএমও) আজ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম, তাদের মজুদ এবং সরবরাহ স্বাভাবিক করতে বাজার ক্রমাগত মনিটরিং করার লক্ষ্যে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জন্য একগুচ্ছ নির্দেশাবলী জারি করেছে। বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ এবং জেলা প্রশাসকদের সাথে পিএমও’র এক ভার্চুয়াল মত বিনিময় সভায় এই নির্দেশাবলী জারি করা হয়।
সভায় ঘূর্ণিঝড় সিত্রাং-এর প্রস্তুতি, আমন ও রবি ফসলের উৎপাদন, সার মজুদ এবং সাম্প্রতিক বিষয়গুলো নিয়ে আলোচনা হয়।এতে সাম্প্রতিক চিনির দাম বৃদ্ধির পটভূমিতে চিনির মজুদ এবং সরবরাহ নিয়েও আলোচনা হয়। প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের সভাপতিত্বে সভাটি সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিনিয়র সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া।
প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি কে এম শাখাওয়াত মুন বৈঠকের ফলাফল সম্পর্কে সাংবাদিকদের অবহিত করেন। তিনি বলেন, মাঠ পর্যায়ের প্রশাসন প্রধানমন্ত্রীর মুখ্য সচিবকে সারের পাশাপাশি প্রয়োজনীয় পণ্যের মজুদ ও সরবরাহের বিষয়ে অবহিত করেছে।
সভায় অন্যান্যের মধ্যে শিল্প, খাদ্য, কৃষি, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ সচিব, আবহাওয়া অধিদপ্তরের কর্মকর্তা, বিভাগীয় কমিশনার, উপকূলীয় অঞ্চলের জেলা প্রশাসকেরা উপস্থিত ছিলেন। সভার শুরুতে আশ্রয়ন-২ প্রকল্পের পরিচালক এর সর্বশেষ অবস্থা সম্পর্কে সংক্ষিপ্ত বিবরণ দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat