ব্রেকিং নিউজ :
নতুন ধরনের করোনা মোকাবেলায় টিকার দ্রুত অনুমোদনে চুক্তি বোমা হামলার ধাপ্পাবাজিমূলক ফোনের পর খালি করা হয় তাজমহল প্রতিবেশী দেশগুলোর সমস্যা আলোচনা ও সমঝোতার মাধ্যমে সমাধান করা উচিত : প্রধানমন্ত্রী বিএনপি দেশের জনগণের জন্য কৃত্রিম দরদ দেখাচ্ছে : ওবায়দুল কাদের কারাগারে মৃত্যুর ঘটনায় আইন বাতিলের দাবি আইনহীনতারই নামান্তর : তথ্যমন্ত্রী বাংলাদেশের সাথে সম্পর্কের ক্ষেত্রে ‘যোগাযোগকে’ প্রাধান্য দিচ্ছে ভারত বঙ্গবন্ধুর খুনের নেপথ্যে যারা রয়েছেন তাদের বিচার হয়নি : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী প্রধানমন্ত্রী কোভিড-১৯ টিকার প্রথম ডোজ নিয়েছেন দেশে করোনায় সুস্থতা ৫ লাখ ছাড়িয়েছে উল্লাপাড়ায় এইচ টি ইমাম এর প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত
  • আপডেট টাইম : 01/01/1970 06:13 PM
  • 238 বার পঠিত

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি’র শূন্য পদসমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন হিসাব সহকারী পদে ২১ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। এই চাকরিতে বরিশাল ও নারায়নগঞ্জ জেলা ছাড়া সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন। আগ্রহ  ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম

হিসাব সহকারী

পদসংখ্যা

২১

যোগ্যতা

যেকোনো প্রতিষ্ঠান থেকে বাণিজ্যে ন্যূনতম উচ্চমাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। আবেদনকারী প্রার্থীর কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

বেতন

জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী ৯৩০০-২২৪৯০ (গ্রেড-১৬) টাকা দেওয়া হবে।

আবেদনের পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে (http://brtc.teletalk.com.bd)  এই ঠিকানায়।

আবেদনের সয়মসীমা

আবেদন করা যাবে আগামী ২৫ জুলাই, ২০১৯ বিকাল ৫টা পর্যন্ত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...