ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২১-১১-০৯
  • ৯৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ফেনী জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে আজ। বেলা ১২টা হতে শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহি কমিটির সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক দায়িত্বে আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।
জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট হাফেজ আহাম্মদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সুজিত রায় নন্দী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।প্রধান অতিথির বক্তব্যে জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতাদের উদ্দেশ্য করে আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন, ক্ষমতার উৎস হচ্ছে কর্মি। তাদের শ্রম ঘাম টাকায় আমরা নেতা হই, জনপ্রতিনিধি হই। কর্মি কাজ করে নৌকার জন্য। আমাদের নেত্রী যাকে নৌকা দেন, কর্মি তার জন্য কাজ করেন। বিশেষ অতিথি সুজিত রায় নন্দী বলেন, সাম্প্রদায়িক অপশক্তি পূণরায় জেগে উঠেছে, ঐক্যবদ্ধ হয়ে এদের বিনাশ করতে হবে। ফরিদুন্নাহার লাইলী বলেন, সকলে মিলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে হবে।সভায় সাংগঠনিক প্রতিবদন তুলে ধরেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি।
এতে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি মাস্টার আলি হায়দার, সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকরাম হোসেন হুমায়ুন, জ্যেষ্ঠ যুগ্ম-সম্পাদক আবদুল করিম, কার্যনির্বাহি সদস্য ও জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি জাহানারা বেগম সুরমা, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মিলন, প্রচার সম্পাদক জহিরুল আলম জহির প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat