ব্রেকিং নিউজ :
স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী অসংক্রামক রোগের প্রকোপ নিয়ন্ত্রণে বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবী বাংলাদেশ থেকে আম নিতে আগ্রহী চীন : কৃষিমন্ত্রী ঝালকাঠিতে শুরু হয়েছে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ বিএনপি দিন দিন সাংগঠনিকভাবে আরও দুর্বল হচ্ছে : ওবায়দুল কাদের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভা আগামীকাল
  • প্রকাশিত : ২০২২-০১-১১
  • ৭৯৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ঝিনাইদহ জেলায় আজ বিদ্যালয় থেকে ঝড়েপড়া শিশু ও বিদ্যালয়ে না যাওয়া শিশুদের শিক্ষার মূলধারায় ফিরিয়ে আনতে ৪২০ টি শিখন কেন্দ্রের যাত্রা শুরু হয়েছে। 
আজ মঙ্গলবার দুপুরে জেলার শৈলকুপা উপজেলার বারইপাড়া গ্রামে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এ শিখন কেন্দ্রের উদ্বোধন করেন ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। 
এ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনাসভায় শামীম হোসেন মোল্লার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলায় উপানুষ্ঠানিক শিক্ষা ব্যুরো’র সহকারী পরিচালক শেখ মো. সরুজ্জামান।
আয়োজকরা জানান, ঝড়েপড়া শিশুদের শিক্ষার মূলধারায় ফিরিয়ে আনতে এ প্রকল্পের আওতায় ঝিনাইদহের ৬ টি উপজেলায় ৪২০টি শিখন কেন্দ্রে ১ম থেকে ৫ম শ্রেণী পর্যন্ত ৮ থেকে ১৪ বছর বয়সী শিশুদের পাঠদান করানো হবে। শিক্ষার্থীদের দেওয়া হবে বই, খাতা, কলম, স্কুল ড্রেসসহ উপবৃত্তি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat