ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২২-০৩-০২
  • ৬৬৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে মেয়াদ ও লেভেলবিহীন পণ্য ব্যবহার করে খাবার প্রস্তুত, পরিবেশন এবং বাংলা হরফে সাইনবোর্ড না থাকায় ১৪ টি প্রতিষ্ঠানে অভিযান চালিয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভ্রাম্যমাণ আদালত।
নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলীর নেতৃত্বে অস্বাস্থ্যকর, নোংরা পরিবেশে মেয়াদ ও লেভেলবিহীন পণ্য ব্যবহার করে খাবার প্রস্তুত, পরিবেশন, কর্মচারীদের স্বাস্থ্য সনদ না থাকায় আজ বুধবার জামালখানস্থ গ্র্যান্ড সিকদার রেস্টুরেন্টকে মামলা করে ৬০ হাজার টাকা ও মোমিন রোডস্থ মোগল বিরিয়ানী হাউজকে ৩০ হাজার টাকাসহ মোট ৯০ হাজার টাকা জরিমানা করা হয়। একই অভিযানে জামালখান রোডে নির্দেশনা মোতাবেক বাংলা হরফে সাইনবোর্ড না থাকায় র‌্যাংকস ইমার্টকে ২ হাজার, ডিউর অপটিক্যালকে ৫ শত টাকা জরিমানা করা হয়।
স্পেশাল ম্যাজিস্ট্রেট মনীষা মহাজনের নেতৃত্বে অপর এক অভিযানে কদমতলী, আইস ফ্যাক্টরি রোডে নালা ও ফুটপাত দখল করে ব্যবসা পরিচালনা করা এবং রাস্তায় নির্মাণ সামগ্রী রেখে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টির দায়ে ১০ ব্যক্তির বিরুদ্ধে মামলা করে ৩০ হাজার ৫ শত টাকা জরিমানা করা হয়।
অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, কর্মচারী ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ম্যাজিস্ট্রেটগণকে সহায়তা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat