ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২২-০৫-০৫
  • ৬৭৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নোয়াখালী জেলা সদরে ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও আরো তিনজন গুরুতর আহত হয়েছে।বৃহস্পতিবার রাত ৮টার দিকে সদর উপজেলার ফিরিঙ্গি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
সুধারাম থানার পরিদর্শক (তদন্ত) জাকির হোসেন জানান-নিহতরা হলেন- সিএনজি যাত্রী সবুজ মিয়া (৪৫) ও জুবাইদা (৫০)। তারা দুজনই সুবর্ণচর উপজেলার বাসিন্দা।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সুবর্ণচর উপজেলার বাসিন্দা সবুজ মিয়ার (৪৫) মেয়ে বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৭ মে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী সে বৃহস্পতিবার দুপুরের দিকে বাজার করতে যায় জেলা শহর মাইজদীতে। বিয়ের বাজার নিয়ে বাড়ি ফেরার পথে সুবর্ণচর উপজেলায় চরবাটা তোতার বাজার এলাকার ফিরিঙ্গি বাজার পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই এই হতাহতের ঘটনা ঘটে। আহতদেরকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat