ব্রেকিং নিউজ :
ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান তাপদাহের পর দেশে তাপমাত্রা নতুন রেকর্ড গড়তে পারে : আশঙ্কা বিএমডি’র আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী
  • প্রকাশিত : ২০২২-০৭-২২
  • ৪৩১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বরিশালের উজিরপুর এলাকায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৬ জনকে গাজীপুরে দাফন করা হয়েছে। গাজীপুর থেকে পদ্মাসেতু হয়ে কুয়াকাটায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।
আজ শুক্রবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ডের পূর্ব কৃষ্ণপুর নছের মার্কেট এলাকায় তাদের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।
নিহতরা হলেন, গাজীপুর সিটি করপোরেশনের ১১নং ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের ফজিরুল ইসলামের ছেলে রুহুল আমিন, আব্দুর রহমানের ছেলে হারুনর রশীদ, জয়ের টেক গ্রামের রহমানের ছেলে জালাল হোসেন, হাসান আলীর ছেলে আব্দুস সালাম, জব্বারের ছেলে শহিদুল ইসলাম ও আহাকি এলাকার তমিজ উদ্দিনের ছেলে হাসান।
বৃহস্পতিবার পদ্মাসেতু ও কুয়াকাটা ভ্রমণের উদ্দেশে দু’টি মাইক্রোবাসে ২৩ জন সফরসঙ্গী নিয়ে রওনা হন তারা। দুর্ঘটনা কবলিত মাইক্রো বাসে ১০ জন ছিলেন।
এদের মধ্যে ৬ জন মারা গেছেন ও বাকিদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশঙ্কাজনক।
স্থানীয়রা জানায়, নিহতের বাড়ি পাশাপাশি এলাকায়। তারা একে অপরের আত্মীয়-স্বজন। এই গ্রামে আগে কখনো একসঙ্গে এত লোকের মৃত্যু হয়নি। এটা মেনে নেয়া কষ্টকর।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের নতুন শিকারপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat