ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে আওয়ামী লীগের প্রয়াত সংসদ সদস্য আবদুল হাইয়ের অবদানের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০১-২৫
  • ৩৪২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ঠাকুরগাঁও জেলা সদরে আজ ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কে ট্রাক ও মোটর সাইকেলের মধ্যে সংঘর্ষে দু’ব্যক্তি নিহত হয়েছেন।
আজ বুধবার বিকেল ৫টার দিকে শহরের পূর্ব গোয়ালপাড়া এলাকার ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের এনামুল পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ঠাকুরগাঁও শহরের নিশ্চিন্তপুর শাহপাড়া এলাকার প্রয়াত সিরাজউদ্দীনের ছেলে আসাদ (৩০) ও একই এলাকার রাশেদুল (৪০)।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, বুধবার বিকেলে মোটরসাইকেলে পেট্রোল নেয়ার জন্য ঠাকুরগাঁও-ঢাকা মহাসড়কের এনামুল পেট্রোল পাম্পে যাচ্ছিল আসাদ ও রাশেদুল। মোটরসাইকেলটি মহাসড়কে ওঠার পরপরই পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঠাকুরগাঁওগামী একটি ট্রাক সেটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আসাদ ও রাশেদুল নিহত হন। খবর পেয়ে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের কর্মীরা ও পুলিশ ঘটনাস্থল থেকে আসাদ ও রাশেদুলের মরদেহ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat