ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০৪-২৬
  • ৩৭৫৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন আগামীকাল। এই দিন যারা মনোনয়নপত্র জমা দেবেন তাদের নির্বাচনী আচরণবিধি প্রতিপালনের আহবান জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।
ইসির সহকারী পরিচালক (জনসংযোগ) মো. আশাদুল হক আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, মনোনয়নপত্র দাখিলের সময় কোন ধরনের শোডাউন এবং ৫ জনের বেশি নেতাকর্মী নিয়ে মনোনয়নপত্র দাখিল করা যাবে না।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘আগামী ২৫ মে গাজীপুর সিটি কর্পোরেশনের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৭ এপ্রিল বৃহস্পতিবার এ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। মনোনয়নপত্র দাখিলের সময় কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী বা তার পক্ষে অন্য কোন ব্যক্তি, কোন রাজনৈতিক দল বা কোন প্রার্থীর পক্ষে কোন সংস্থা বা প্রতিষ্ঠান সিটি কর্পোরেশন নির্বাচন আচরণবিধি ভঙ্গ করলে কমিশন তাদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।’
ঘোষিত তফসিল অনুযায়ী, গাজীপুরে আগামী ৩০ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই, প্রার্থিতা প্রত্যাহার ৮ মে এবং প্রতীক বরাদ্দ হবে ৯ মে। আগামী ২৫ মে ইভিএমের মাধ্যমে এই সিটি কর্পোরেশনের নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat