ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৬-১৫
  • ৫৭৮০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নীলফামারী জেলা সদরে ১ হাজার ৭০০ কৃষকের মধ্যে বিনামূল্যে উচ্চ ফলনশীল রোপা আমন বীজ ও সার বিতরণ করা হয়েছে। 
আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা কৃষি কর্মকর্তার সম্মেলন কক্ষে এসব বীজ, সার বিতরণ করা হয়। কৃষি প্রণোদনার আওতায় বিতরণ কর্মসূচির আয়োজন করে উপজেলা কৃষি দপ্তর।
কর্মসূচির উদ্বোধন করেন প্রধান অতিথি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন নাহারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা দেন উপজেলা কৃষি কর্মকর্তা মো. আতিক আহমেদ, কৃষি সম্প্রসারণ কর্তকর্তা রফিকুল ইসলাম ও হুমায়রা বিনতে আলী প্রমুখ।
উপজেলা কৃষি কর্মকর্তা মো. আতিক আহমেদ জানান, কৃষি প্রণোদনার আওতায় খরিপ মৌসুমে ১ হাজার ৭০০ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককের মধ্যে বিনামূল্যে ৫ কেজি করে উচ্চ ফলনশীল রোপা আমন ধান বীজ ও ১০ কেজি করে ড্যাপ ও পটাশ সার বিতরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat