• প্রকাশিত : ২০২৩-০৭-২৬
  • ২০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায় আজ জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরের পুকুরে ২০ কেজি কার্প জাতীয় মাছের পোনা অবমুক্ত করেন স্থানীয় সংসদ সদস্য আলী আজম মুকুল। এর আগে  উপজেলা পরিষদ চত্ববর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অফিস এ অনুষ্ঠানের আয়োজন করে।
পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা নাজমুল হাসানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল। আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো: রফিকুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো: রাসেল আহমেদ, উপজেলা মৎস্য অফিসার (অতিরিক্ত দায়িত্ব) মো: জামাল হোসেন।
এসময় সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন, আমরা পৃথিবীর ৫২টি দেশে মাছ রপ্তানী করে থাকি। গত অর্থবছরে এ খাতে আমরা আয় করেছি ৪ হাজার ৭৯০ কোটি টাকা। এটি আমাদের অনেক বড় একটি অর্জন। আজকে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মৎস্য সম্পদে স্বয়ংসম্পূর্ণ। সরকার জেলেদের চালসহ বিভিন্ন সহয়তা করে আসছেন। 
সভা শেষে প্রধান অতিথি তিনজন সফল মৎস্য চাষির মাঝে পুরস্কার বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat