ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৫
  • ২২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বিনম্র শ্রদ্ধা ও যথাযোগ্য মর্যাদায় নারায়ণগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় ছেলে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। 
শনিবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসন চত্ত্বরে জাতির জনক বঙ্গবন্ধু ও শেখ কামালের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা মুক্তিযোদ্ধা সংসদ। 
পরে জেলা প্রশাসকের কার্যালয়ে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মাহমুদুল হক। বক্তব্য রাখেন- পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার এডভোকেট নুরুল হুদা, সদর উপজেলা কমান্ডার শাজাহান ভূইয়া জুলহাস প্রমুখ। 
আলোচনা অনুষ্ঠানে জেলা ও পুলিশ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন। 
এ উপলক্ষে যুব উন্নয়ন অধিদপ্তর সাধারণ মানুষের মধ্যে গাছের চারা বিতরণ করে। এছাড়া পুরনো কোর্ট জামে মসজিদে ইসলামী ফাউন্ডেশন শেখ কামালসহ বঙ্গবন্ধু পরিবার ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে কোরআন খতম ও দোয়া আয়োজন করে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat