ব্রেকিং নিউজ :
শ্রমজীবী মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ করেছে আওয়ামী লীগ মহান মে দিবস আগামীকাল বাহুবলে পিকআপ ও ট্রাকের সংঘর্ষে ২ জন নিহত বাংলাদেশের সৌরবিদ্যুৎ উৎপাদনের জন্য ১২১.৫৫ মিলিয়ন ডলার দিচ্ছে এডিবি কবর খুঁড়ে লাশ ও কঙ্কাল চুরি বন্ধে পদক্ষেপ নেয়া প্রশ্নে হাইকোর্টের রুল জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির বিরাজমান তাপপ্রবাহ আগামীকাল কিছু জায়গায় প্রশমিত হতে পারে গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব পর্যালোচনা করছে হামাস যুক্তরাষ্ট্রে বন্দুক হামলায় আইন প্রয়োগকারী সংস্থার তিন কর্মকর্তা নিহত লা লিগা: লিওয়ানদোস্কির হ্যাটট্রিকে ভ্যালেন্সিয়াকে ৪-২ গোলে পরাজিত করেছে বার্সেলোনা
  • প্রকাশিত : ২০২৩-০৮-০৬
  • ২৪৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জে ৪৭ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার সামনে অভিযান পরিচালনা করে পিকআপভ্যানসহ তাদের গ্রেফতার করা হয়।
এই ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাহিদ আহমেদ জানান, সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজার সামনে অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে পিকআপভ্যানসহ তাদের গ্রেফতার করা হয়। পরে পিকআপভ্যান তল্লাশি করে ৪৭ কেজি গাঁজা জব্দ করা হয়। 
গ্রেফতার শফিকুর রহমান (২৬) জেলার সরাইল উপজেলার শাহবাজপুরের নূর রহমানের ছেলে ও জেলার কসবা উপজেলার বিষ্ণউড়ী এলাকার আবুল কাশেমের ছেলে আলমগীর মিয়া (৪৫)। এই ঘটনায় তাদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat