ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৮-১১
  • ২৪৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সিলেটে দীর্ঘ ৩৩ বছর পলাতক থাকার পর হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে করগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছে।
গ্রেফতারকৃত ব্যক্তি উপজেলার লক্ষনাবন্দ ইউনিয়নের করগাও গ্রামের চরন মিয়ার ছেলে মাসুক মিয়া। তিনি চাঞ্চল্যকর আব্দুস সালাম হত্যা মামলার আসামী। আব্দুস সালাম একই গ্রামের হাছন আলীর ছেলে। তিনি গোলাপগঞ্জ মডেল থানায় হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী।
সিলেট জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার মো. সম্রাট তালুকদার এতথ্য নিশ্চিত করে জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে গ্রেফতারকৃত আসামি মাসুক ১৯৯০ সালে সিলেট জেলার গোলাপগঞ্জ জেলার লক্ষনাবন্দ ইউনিয়নের করগাঁও এলাকার হাছন আলীর ছেলে আব্দুস সালামকে গোলাপগঞ্জের পুরকায়স্থ বাজার থেকে করগাঁও যাওয়ার পথে ধারালো ছুরি দিয়ে উপুর্যপরী আঘাত করে নির্মমভাবে হত্যা করে।  
এ ঘটনায় গোলাপগঞ্জ মডেল থানায় ১৯৯০ সালের ১৩ এপ্রিল একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পরিবার। তার পরপরই তিনি কৌশলে প্রথমে চট্টগ্রাম যান। সেখানে ৫/৬ মাস থাকার পর চাচা আরজদ আলীর কাছে ভারতে চলে যান। আরজদ আলী পাকিস্তান আমল থেকেই ভারতে অবস্থান করছিলেন। সেখানে চাচার আশ্রয়ে থেকে দীর্ঘ ৩৩ বছর কাটিয়ে দেন। মাঝে মধ্যে ছদ্মবেশে দেশে ২/১ মাস অবস্থান করে আবার ভারতে চলে যেতেন। সম্প্রতি আবারও দেশে আসলে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মো: রফিকুল ইসলাম এর নেতৃত্বে এসআই লুৎফুর রহমানসহ গোলাপগঞ্জ থানা পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat