ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৮-১২
  • ১৮৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গাজীপুর জেলার টঙ্গীতে ডাকাতির  আজ প্রস্তুতিকালে অস্ত্রসহ পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোর চার টার দিকে টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
আটকরা হচ্ছে-বরিশালের গৌরনদী থানার ইসমাইল মোল্লার ছেলে, মো. হাসান মোল্লা (৩২), নড়াইল জেলার কালিয়া থানার খড়রিয়া গ্রামের ইমারত হোসেনের ছেলে, মিজানুর রহমান সিয়াম (১৯), ময়মনসিংহের ফুলবাড়িয়ার ঘরপাড়া এলাকার মৃত: সিদ্দিকের  ছেলে, মো. রিগান (১৯), টঙ্গীর ব্যাংকের মাঠ বস্তির আব্দুল ওরফে মুজিবের ছেলে আশরাফুল ইসলাম (২০) ও শেরপুরের খরপাড়া গ্রামের মৃত: আ. হামিদের ছেলে মো. জনি (২৫)। এসময় তাদের কাছ থেকে একটি চাপাতি, তিনটি ছুরি ও একটি সুইচ গিয়ার উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এর আগেও চুরি, ছিনতইসহ বিভিন্ন ধরনের অপকর্মের কথা স্বীকার করে। এ ঘটনায় টঙ্গী পূর্ব থানায় একটি নিয়মিত মামলা করা হয়েছে।
টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম  জানান, ‘গাজীপুর মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনারের দিক নির্দেশনায়, অপরাধ দক্ষিণ বিভাগের উপ-পুলিশ কমিশনারের তত্তাবধানে টঙ্গী পূর্ব থানার একটি টিম টঙ্গী অভিযান পরিচালনা করে। এ সময় ডাকাতির প্রস্তুতিকালে পাঁচজনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat