ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৮-১২
  • ১৯৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার বাউশিয়া এপিআই শিল্প পার্কের একমি ল্যাবরটরিজ লিমিডের ভবনের বাইরের অংশে রঙ করার সময় শনিবার সকালে প্রায় ৫০ ফুট ওপর থেকে রশি ছিঁড়ে নিচে পড়ে দুই রঙমিস্ত্রির নিহত হয়েছে। 
নিহতরা হলেন- মাদারীপুরের শিবচর উপজেলার সেনেরবাগ গ্রামের টোকন খানের ছেলে মো. শহীদ (২৭) ও একই গ্রামের আবুল মাতুব্বরের ছেলে আব্দুস সোবহান (২৫)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, একমির প্লটের ভেতর ৫ তলা ইউটিলিটি ভবনের ৪র্থ তলায় রংয়ের কাজ করছিলেন তিনজন রঙমিস্ত্রি। তাদের মধ্যে দুইজন রশিতে ঝুলে রঙ করছিলেন অপরজন ভবনের ছাদ থেকে তাদের সহযোগিতা করছিলেন। সকাল সাড়ে ৮টার দিকে রশি ছিঁড়ে দুই শ্রমিক নিচে পড়ে যায়। তাদের ভবেরচরস্থ গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসব মৃত ঘোষণা করেন। স্বাস্থ্য কমপ্লেক্সটির জরুরি বিভাগের চিকিৎসক ডা. আরশাদ কবির বলেন, “সকাল ৯টার দিকে জরুরি বিভাগে আনা হয়। পরীক্ষা করে দেখা যায় আরও আগেই মারা গেছেন।”
গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা সোহেব জানান, স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ দু’টি পুলিশের হেফাজতে এনে ময়না তদন্তের জন্য মুন্সীগঞ্জ জনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তিনি বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রঙ করার সময় রশি ছিঁড়ে নিচে পড়ে ঘটনাস্থলেই তারা মারা গেছেন। বৃষ্টিতে ভিজে রশিটি দুর্বল হয়ে যায়। চেক না করেই তারা রঁশিতে ঝুলে রঙ করতে যায়।”  
একমি কর্তৃপক্ষ জানায়, গত তিনমাস ধরে মাদারীপুরের শীবচরের শোলাপুরের ঠিকাদার ইদ্রিস মোল্লার অধীনে এই শ্রমিকরা কাজ করতেন। ভবনের কাজের জন্য একমি ল্যাবরটরিজ লিমিটেড  ঠিকাদার নিয়োগ করে। এই ঠিকাদারের তত্ত্বাবধানেই ভবনটিতে রঙয়ের কাজ চলছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat