ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৮-২৮
  • ৪৭১১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রামে নালায় পড়ে যাওয়া শিশু আরাফাতের মরদেহ ১৭ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। আজ সকাল পৌনে ৯ টার দিকে বাসার পাশের ছোট নালাতেই পাওয়া যায় শিশুটির লাশ।
ইয়াছির আরাফাত নামের দেড় বছর বয়সী এ শিশু উত্তর আগ্রাবাদের রঙ্গিপাড়া এলাকার কে এম হাশেম টাওয়ার এলাকার বাসিন্দা সাদ্দাম হোসেন ও নাসরিন আকতারের একমাত্র সন্তান। বিকেল সাড়ে ৫টার দিকে শিশুটি হেঁটে ঘরের বাইরে এসে লাগোয়া নালায় পড়ে যায়। ফায়ার সার্ভিসকে জানানো হলে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুর রাজ্জাকের নেতৃত্বে একটি টিম তল্লাশী অভিযান শুরু করে।  
স্থানীয়রা জানান, আজ সকাল পৌনে ৯ টার দিকে বাসার পাশে ছোট নালা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেন সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন বিভাগ ও ফায়ার সার্ভিসের কর্মীরা। নালার ওপরে কিছু অংশ খোলা ও কিছু অংশ স্ল্যাবে ঢাকা ছিল। শিশুটি খোলা অংশে পড়ে গিয়ে হয়তো ঢাকা অংশে গিয়ে আটকে ছিল। ফায়ার সার্ভিমের টিম গতকাল বড় নালার ওপর বেশি গুরুত্ব দিয়ে তল্লাশী চালানোয় শিশুটিকে খুঁজে পায়নি। আজ সকালে স্ল্যাব তোলার পর শিশুটির আটকে থাকা মরদেহ পাওয়া যায়। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat