ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০৮-৩১
  • ৬৯২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
হাজারো মানুষের ভালবাসায় সিক্ত হয়ে আজ অন্তিম শয়ানে শায়িত হলেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি। জেলার গুরুদাসপুরে বিলসা ঈদগাহ মাঠে বেলা দুইটার দিকে জানাজার নামাজ শেষে সংলগ্ন গোরস্থানে তাকে দাফন করা হয়।
নাটোরে আজ বেলা ১১টায় বড়াইগ্রাম পাইলট হাইস্কুল মাঠে দিনের প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। এরআগে উপজেলা নির্বাহী অফিসার মারিয়াম খাতুনের নেতৃত্বে এই বীর মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।
জানাজার নামাজের প্রাক্কালে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার শামসুল হক টুকু, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বক্তব্য রাখেন।
বিপুল সংখ্যক মুসল্লীর সঙ্গে জানাজার নামাজে অন্যান্যের মধ্যে অংশগ্রহণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এবং শহিদুল ইসলাম বকুল, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান।
এরপরে গুরুদাসপুর পাইলট হাইস্কুল মাঠে এবং বাদ জোহর বিলসা ঈদগাহ মাঠে আরো দু’টি জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।  
৭৭ বছর বয়সে গতকাল সকালে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অধ্যাপক আব্দুল কুদ্দুস ইন্তেকাল করেন। গতকাল বাদ জোহর জাতীয় সংসদ ভবনের ন্যাম মসজিদ প্রাঙ্গনে তাঁর প্রথম জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।
সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক কুদ্দুস বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে নাটোর-৪ আসন (বড়াইগ্রাম ও গুরুদাসপুর) থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। দ্বিতীয় বারের মতো নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat