ব্রেকিং নিউজ :
ফেনীতে আধুনিক তাঁবুতে ঈদের নামাজ, থাকছে খেজুর-পানি সিলেটে ঈদুল আজহার জামাতের জন্য প্রস্তুত সকল ঈদগাহ ও মসজিদ ঝালকাঠিতে অজ্ঞাত গাড়ির চাপায় সিএনজি চালকসহ নিহত ২ বরিশালে ঈদুল আজহাকে কেন্দ্র করে চাহিদা বেড়েছে হোগলা ও খাটিয়ার গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২৪ হাজার দরিদ্র পরিবার পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভারি বর্ষন ও পাহাড়ি ঢলে সিলেটে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা ঈদের দিন ঢাকাসহ চার বিভাগে বৃষ্টিপাতের সম্ভাবনা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মোদি রাজধানীতে কোরবানির পশু বর্জ্য অপসারণে প্রস্তুত সাড়ে ১৯ হাজার কর্মী ঈদ উপলক্ষে বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-০৯-০৫
  • ৭৬২১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউড এখন ভাসছে সানি দেওল অভিনীত ‘গদর ২’এর সফলতার উচ্ছ্বাস। শনিবার, ২ সেপ্টেম্বর ধুমধাম করে হয়ে গেল গদর ২ -র সাকসেস পার্টি। আর এই পার্টিতে বলিউডের রথী মহারথীরা সব হাজির ছিলেন। বাদ যাননি বলিউড বাদশাহ শাহরুখ খানও। সেখানে কিং খানকে পেয়ে রীতিমত আবেগে লাল হয়ে উঠেছিল অভিনেত্রী আমিশা প্যাটেলের গাল। আর তাদের দুজনের সে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে ভক্তরাও মুগ্ধ।
হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, গদর ২-র সাকসেস পার্টিতে শাহরুখ খানকে কাছে পেয়ে একজন ভক্তের মতই জড়িয়ে ধরেন অভিনেত্রী আমিশা প্যাটেল। এই সময় সোনালি রঙের একটি শিমারি গাউনে রীতিমত ব্লাশ করছিলেন তিনি।
গদর ২ -র সাকসেস পার্টিতে শাহরুখ খান ছাড়াও এদিন সালমন খান, বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ান, রাজকুমার রাও, কৃতি শ্যানন, সারা আলি খান, গৌরী খান, প্রেম চোপড়া, সঞ্জয় দত্ত উপস্থিত ছিলেন। বাদ যাননি সানি দেওলের বাবা ধর্মেন্দ্র ও ভাই ববি দেওল।
২০০১ সালে মুক্তি পাওয়া গদর এক প্রেম কথার সিকুয়েল হিসেবে দীর্ঘ ২২ বছর পর মুক্তি পেল গদর ২। নস্টালজিয়ায় ভর করে ২৪ তম দিনেই ৫০০ কোটির গণ্ডি ছাড়িয়ে রেকর্ড গড়েছে এই সিনেমা। যদিও সাকসেস পার্টি যখন অনুষ্ঠিত হয় তখন এটি সবে ৪৮০ কোটির গণ্ডি পেরিয়ে ছিল। এখানে আবারও তারা সিং হয়ে সানি দেওল এবং সাকিনা হয়ে আমিশা প্যাটেল ধরা দিয়েছেন। গল্পে দেখানো হয়েছে ক্রাশ ইন্ডিয়া মুভমেন্টের সময় কী করে তারা সিং পাকিস্তান থেকে ছেলেকে উদ্ধার করে আনেন সেই গল্প।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat