ব্রেকিং নিউজ :
চাঁদপুরে হত্যা মামলার একব্যক্তির মৃত্যুদন্ড চিকিৎসায় বিদেশমুখীতা কমাতে পদক্ষেপ নেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ঘূর্ণিঝড় ‘রেমাল’ মোকাবেলায় উপকূলীয় জেলায় ১০ হাজার আনসার সদস্য মোতায়েন জনপ্রতিনিধিরাই জনগণের ভাগ্য পরিবর্তন করতে পারে : স্থানীয় সরকার মন্ত্রী পরিবেশের সুরক্ষায় সরকারের উদ্যোগ সফল করতে হবে : পরিবেশমন্ত্রী সাবের চৌধুরী সাতক্ষীরা উপকূলে আঘাত হানতে শুরু করেছে ঘূর্ণিঝড় ‘রেমাল’ পর্যটনে উন্নত প্রশিক্ষণক্ষেত্রে মালয়েশিয়ার সহযোগিতা চায় বাংলাদেশ : ফারুক খান ড. ইউনূসের বিরুদ্ধে দুদকে স্বজনপ্রীতি ও অনিয়মের অভিযোগ গ্রামীণ ব্যাংকের শিক্ষাপ্রতিষ্ঠান খোলা বা বন্ধ রাখার বিষয়ে স্ব স্ব জেলা সিদ্ধান্ত নেবে : শিক্ষামন্ত্রী নদী রক্ষায় বড় ধরনের যুদ্ধে বিজয়ী হব : নৌপরিবহন প্রতিমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-০৯-১৮
  • ১০২২৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ক’দিন পরপরই বিতর্কিত মন্তব্য করে শিরোনামে আসেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। যে কারণে নিজের সমসাময়িকদের থেকে অভিনয় দক্ষতায় এগিয়ে থাকলেও বেশিরভাগ তারকা-নির্মাতার সঙ্গে তার আদায়-কাঁচকলায় সম্পর্ক! শুধু অভিনেতা-অভিনেত্রীই নয়, পরিচালক, প্রযোজকদেরও ছেড়ে কথা বলেন না তিনি। তবে এবার নিজেকে নিয়ে মন্তব্য করেই বিতর্কের তোপে পড়লেন এই অভিনেত্রী। নিজেকে এবার ‘ব্যাটম্যান’ দাবি করে বসলেন তিনি! 
সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কঙ্গনা লিখেছেন, ‘এই বিষয়ে সবাই সহমত, বামপন্থী হোন বা ডানপন্থী, আমি ভীষণ অভদ্র। আমি হিংস্র ও চরমপন্থী। আমি হিংসা ভালোবাসি, হিংসা আমাকে ভালোবাসে। কিছুটা বেপরোয়া এবং ভীষণ জেদি আমি। বীভৎস প্রতিভাবান আমি, একেবারে ব্যাটম্যান-এর মতো!’ কঙ্গনার এমন নিজের ঢোল নিজে পেটানো দেখে নড়েচড়ে বসেছে নেটিজেনরা। অন্য কেউ প্রশংসা করছেন না বলে নিজেই নিজের ঢাক পেটাচ্ছেন অভিনেত্রী—এমন দাবি তাদের। শুধু তাই-ই নয়, বলিউডে আর তেমন কাজের সুযোগ পাচ্ছেন না বলে কঙ্গনা যেনতেনভাবে নিজেকে আলোচনায় রাখার চেষ্টা করছেন বলেও অনেকে মনে করছেন। তবে অনেকেই আবার ধারণা করছেন নিজেকে ‘ব্যাটম্যান’ বলার পেছনে রয়েছে ভিন্নগল্প। ‘তনু ওয়েডস মনু রিটার্নস’ সিনেমায়ে তনুর ভূমিকায় অভিনয় করেছিলেন কঙ্গনা। সেই চরিত্রের একটি সংলাপে নিজেকে ব্যাটম্যান বলেছিলেন তিনি। সিনেমাটিতে খামখেয়ালি, জেদি অথচ রোমান্টিক তনুকে দেখা গিয়েছিল। সেই কথাই কঙ্গনা নতুন করে ভক্তদের মনে করিয়ে দিলেন, নাকি নিজের আত্মস্তুতি গাইলেন তারা নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা!

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat