ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-০৯-২১
  • ৪৫৫১৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সুনামগঞ্জ জেলার ৫৩টি বৈকালিক  শিক্ষাকেন্দ্রের ১ হাজার ৬০০ শিক্ষার্থীর মধ্যে জনপ্রতি দুটি করে মোট ৩ হাজার ২০০ ফলদ ও বনজ গাছের  চারা প্রদান করেছে এনজিও সংস্থা পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র।
বৃহস্পতিবার বিকেল ৫টায় সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের বেরীগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে পদক্ষেপ সমৃদ্ধি কর্মসুচির উদ্যোগে শিক্ষা সহায়তা কার্যক্রমের আওতায় শিক্ষার্থীদের মধ্যে এসব চারা বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে চারা বিতরণ করেন- পদক্ষেপ’র জোনাল ম্যানাজার মো. মোর্শেদুজ্জামান। এরিয়া ম্যানাজার বিশ্বজিৎ দাসের সভাপতিত্বে এ উপলক্ষ্যে অনুষ্ঠিত এক আলোচনা সভায় বক্তব্য রাখেন- সুরমা ব্রাঞ্চ ম্যানাজার বাদল হোসেন,স্বাস্থ্য কর্মকর্তা সনেট রায়,কৃষি কর্মকর্তা জাকির আহমেদ পাভেল, এসডিও মো. জাহেদুল ইসলাম,মো.মামুনুর রাহমান, সুরমা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোছা. মাজেদা বেগম,ইউপি সদস্য মঙ্গল মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী  মো.সিরাজ আলী ও শিক্ষক নেতা মো. জুয়েল আহমেদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat