ব্রেকিং নিউজ :
ফেনীতে আধুনিক তাঁবুতে ঈদের নামাজ, থাকছে খেজুর-পানি সিলেটে ঈদুল আজহার জামাতের জন্য প্রস্তুত সকল ঈদগাহ ও মসজিদ ঝালকাঠিতে অজ্ঞাত গাড়ির চাপায় সিএনজি চালকসহ নিহত ২ বরিশালে ঈদুল আজহাকে কেন্দ্র করে চাহিদা বেড়েছে হোগলা ও খাটিয়ার গোপালগঞ্জের কোটালীপাড়ায় ২৪ হাজার দরিদ্র পরিবার পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভারি বর্ষন ও পাহাড়ি ঢলে সিলেটে বন্যা পরিস্থিতি অবনতির আশঙ্কা ঈদের দিন ঢাকাসহ চার বিভাগে বৃষ্টিপাতের সম্ভাবনা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মোদি রাজধানীতে কোরবানির পশু বর্জ্য অপসারণে প্রস্তুত সাড়ে ১৯ হাজার কর্মী ঈদ উপলক্ষে বঙ্গভবনে রাষ্ট্রপতির শুভেচ্ছা বিনিময় আগামীকাল
  • প্রকাশিত : ২০২৩-১১-০৮
  • ৩৪৫৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, ইসলাম ধর্ম ক্ষতিগ্রস্থ হচ্ছে এক শ্রেণির স্বার্থন্বেষী মহলের জন্য। ধর্ম মানুষকে একটি শৃঙ্খলিত জীবন যাপন করতে সহায়তা করে। ধর্ম মানুষের মধ্যে মমত্ববোধ ও ভালোবাসা তৈরি করে। 
প্রতিমন্ত্রী আজ বুধবার দিনাজপুরের বিরল উপজেলার ধর্মপুর ইউনিয়নের ধর্মজইন আলফালাহ মডেল মাদ্রাসার চারতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে এক সুধী সমাবেশে এসব কথা বলেন।
প্রতিমন্ত্রী বলেন, ইসলাম হচ্ছে একটি শান্তির ধর্ম। এ ধর্মে অশান্তির কোন স্থান নেই। ইসলাম ধর্মের বাণী হচ্ছে সত্য সুন্দর এবং কল্যাণের জন্য। ইসলাম ধর্মে বিদ্বেষী ভাবের কোন স্থান নেই। 
সারা বিশ্বে মুসলমানরা আজ চরম সংকটে আছে উল্লেখ করে তিনি বলেন, গাজায় নির্বিচারে মানুষ হত্যা চলছে। আমাদেরকে প্রমাণ করতে হবে, ইসলাম হচ্ছে মানবতার ধর্ম।
ধর্মজইন আলফালাহ মডেল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. রিয়াজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিরল উপজেলা নির্বাহী অফিসার আফছানা কাওছার, বিরল পৌরসভার মেয়র ও বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, বিরল উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম মোস্তাফিজুর রহমান বাবু, পাবলিক প্রসিকিউটর ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি প্রমুখ।
প্রতিমন্ত্রী এর আগে বিরল উপজেলাধীন বোর্ডহাট হতে ব্রহ্মপুর ভায়া শিবপুর রাস্তা (১০ নং রানীপুরকুর ইউনিয়ন); বিরল উপজেলাধীন ওয়াই,এম,সি পাথরঘাটা পুকুর হতে ফতেপুর মাদ্রাসা ভায়া চৌধুরীডাঙ্গা স্কুল পর্যন্ত সড়ক (৮নং ধর্মপুর ইউনিয়ন); ভান্ডারা ইউপি অফিস হতে বহবলদিঘীহাট পর্যন্ত সড়ক (৬নং ভান্ডারা ইউনিয়ন); বিরল উপজেলাধীন বহবলদিঘী হাট হতে কালিয়াগঞ্জ হাট সংযোগ সড়ক ভায়া ছোট চৌপুকুরিয়া পর্যন্ত সড়ক (১০ নং রানীপুরকুর ইউনিয়ন) এবং বিরল উপজেলা হেডকোয়ার্টার হতে শিকদারগঞ্জ জিসি ভায়া কালিয়াগঞ্জহাট ও কামদেবপুরহাট সড়ক (৮নং ধর্মপুর ইউনিয়ন) নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।
প্রতিমন্ত্রী পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ উদ্বোধনকৃত দিনাজপুর জেলার গৌরীপুর নামক স্থানে খরা মৌসুমে সম্পূরক সেচ প্রদানের লক্ষ্যে পুনর্ভবা নদীর উপর সমন্বিত পানি নিয়ন্ত্রণ অবকাঠামো পরিদর্শন করেন। 
তিনি বিরল উপজেলাধীন বিজোড়া হাজীপাড়া হতে বৈদ্যনাথপুর মোড় ভায়া পলাশবাড়ী পর্যন্ত সড়ক  (৭নং বিজোড়া ইউনিয়ন); সিংগুল হামিদ-হামিদা উচ্চ বিদ্যালয়ের মুক্তিযোদ্ধা স্মৃতি যাদুঘরের সংযোগ সড়ক; সিংগইল থেকে গোবিন্দপুর ভায়া শ্যামপুর সড়ক; বিরল উপজেলাধীন গোবিন্দপুর মোড় হতে লক্ষ্মীরহাট সড়ক; ধামইর ইউপি হেডকোয়ার্টার থেকে তাড়গাঁও ইউপি পর্যন্ত সড়ক নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং চৌরঙ্গীহাটের নবনির্মিত বহুতল  ভবনের শুভ উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat