ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-১১-১২
  • ৫৮৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, সিলেটবাসীর উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় আন্তরিক।
মেয়র আজ রোববার সিলেট সিটি করপোরেশনের সার্বিক অবকাঠামোগত উন্নয়নে সম্প্রতি ১ হাজার ৪৫৯ কোটি টাকার প্রকল্প একেনেক সভায় অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। এ উপলক্ষ্যে সিসিক আয়োজিত বিশাল আনন্দ র‌্যালি পরবর্তী সভায় সংক্ষিপ্ত বক্তৃতাকালে তিনি এ মন্তব্য করেন। 
সিসিক মেয়র বলেন, প্রধানমন্ত্রী আন্তরিকতার সঙ্গে ইতোপূর্বেও বিভিন্ন সময়ে এ নগরবাসীর কল্যাণে বড় বড় প্রকল্প অনুমোদন দিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার ১ হাজার ৪৫৯ কোটি টাকার প্রকল্প অনুমোদন দিলেন। তিনি সিলেট নগরবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এবং পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন, স্থানীয় সরকারমন্ত্রী তাজুল ইসলাম সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সরকারী বরাদ্দের প্রত্যেকটি টাকার সর্বোচ্চ সদ্ব্যবহার করে সিলেট নগরীকে একটি আদর্শ নগরী হিসাবে গড়ে তোলার অঙ্গিকার ব্যক্ত করেন। 
সংক্ষিপ্ত সমাবেশে আরও বক্তব্য রাখেন সিসিকের সিনিয়র কাউন্সিলর এবং কর্মকর্তাবৃন্দ।
এরআগে সিলেট সিটি করপোরেশনের উদ্যোগে মেয়র মোঃ আনোয়ারুজ্জামান চৌধুরীর নেতৃত্বে নগরভবনের সামনে থেকে র‌্যালিটি বের হয়ে নগরীর বন্দরবাজার, কোর্ট পয়েন্ট, জিন্দাবাজার, চৌহাট্টা অতিক্রম করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারি ছাড়াও নগরবাসীরা র‌্যালিতে অংশগ্রহণ করেন।
র‌্যালি চলাকালে নগরীর বিভিন্ন স্থানে দাঁড়িয়ে নগরবাসী ও পথচারিরা করতালি দিয়ে সিসিক র‌্যালিকে স্বাগত জানান। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat