ব্রেকিং নিউজ :
জাপানি দুই শিশুকে বাবা-মায়ের দেখার অধিকার নিয়ে আদেশ ২২ জুলাই ’৭১-এর পরাজিত অপশক্তির আস্ফালন মেনে নেওয়া হবে না : ওবায়দুল কাদের তামাকের কারণে বছরে ক্ষতিগ্রস্থ ৭ কোটি ৬২ লাখ মানুষ মানুষের উপকারে আসবে এমন প্রকল্প গ্রহণ করা হবে : স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী নড়াইলের নলিয়া গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে আহত ১৭ দিনাজপুর হিলি স্থল বন্দর দিয়ে ৫০০ মেট্রিক টন পেঁয়াজ আমদানি চট্টগ্রাম বিমানবন্দরে কোকেনসহ নারী যাত্রী গ্রেফতার নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী কেরানীগঞ্জে গড়ে উঠেছে অবৈধ সিসা কারখানা নিজেকে রাজাকার বলে স্লোগান দেওয়া রাষ্ট্রদ্রোহিতার শামিল, শাস্তির দাবি
  • প্রকাশিত : ২০২৩-১১-১৩
  • ৫৬০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বলিউডের জনপ্রিয় দুই তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। রোববার মুক্তি পেল প্রাক্তন এই জুটির জনপ্রিয় সিনেমা ‘এক থা টাইগার’ এর তৃতীয় কিস্তি। আর প্রথম দিনেই স্ত্রীর সিনেমা দেখে অনুভুতি জানালেন অভিনেতা ভিকি কৌশল। 
আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, অ্যাকশন থেকে রোম্যান্সে ভরপুর সিনেমা ‘এক থা টাইগার’ দেখলেন ভিকি কৌশল। শুধু তাই নয় বড় পর্দায় স্ত্রী ক্যাটরিনা ও তার প্রাক্তন সালমানের যুগলবন্দি দেখে অনুভূতিও জানান তিনি।
সামাজিক যোগাযোগমাধ্যমে ‘টাইগার থ্রি’ সিনেমার পোস্টার শেয়ার করে একটি পোস্ট দেন ভিকি। ক্যাপশনে অভিনেতা লেখেন, সত্যি বলতে ‘টাইগার থ্রি’ প্রকৃত অর্থেই ২০২৩-এর দীপাবলির উপহার। কী দুর্দান্ত লাগল, জোয়া, টাইগার ও আতিশকে। যশরাজের গোটা টিমকে অনেক শুভেচ্ছা। এমনভাবেই বরাবর স্ত্রীকে যোগ্য সঙ্গত দিয়ে এসেছেন ভিকি।
ক্যাটরিনার মতো এত বড় তারকাকে বিয়ে করে ভিকি যে আপ্লুত, সেটা একাধিকবার নিজেই জানিয়েছেন। অন্যদিকে ভিকিকে বেশ পছন্দ করেন সালমানও। যদিও ক্যাটরিনার আগের প্রেমিকদের সঙ্গে তেমন ভালো সম্পর্ক না থাকলেও ভিকিকে তার পছন্দ, ক্যাটরিনার সঙ্গে তার বিয়ের পর বিভিন্ন সময় নিজেই স্বীকার করেছেন বলিউডের এই ভাইজান।
তাই তাদের মধ্যে সম্পর্ক জটিল নয়, বরং বেশ সহজই রয়েছে ক্যাটরিনার বিয়ের পরও। বড় পর্দায় স্ত্রী ক্যাটরিনার সঙ্গে সালমানের যুগলবন্দি এব‌ং খলনায়ক ইমরান হাশমিকে যে ভীষণ পছন্দ হয়েছে তার, সে কথা নিজেই জানান ভিকি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat