• প্রকাশিত : ২০২৩-১১-১৯
  • ৬৫৯২০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
পিকআপে পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন লাগানো ঘটনায় মাসুদ রানাকে গ্রেফতার করেছে র‌্যাব জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।
জামালপুর পূর্ববাজার এলাকায় অভিযান চালিয়ে শনিবার দিবাগত রাত ২টার সময় তাকে গ্রেফতার করা হয়।
জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক আজ রোববার জানান, গ্রেফতারকৃত মাসুদ রানা (৪৫) সদর উপজেলার পূর্ব রুকিন্দিপুর গ্রামের রেজাউল করিমের ছেলে।
শনিবার রাত সাড়ে ৯টার সময় সদর উপজেলার চকদাদরা ফকিরপাড়া গ্রামস্থ খাড়ী ব্রিজের পশ্চিম পাশে সড়কে বগুড়া হতে জয়পুরহাটগামী পিকআপে (নং বগুড়া-নম্বর-১১-১২৬৫) পেট্রোল বোমা নিক্ষেপ করে আগুন লাগায় ৮/১০ জনের একদল দুর্বৃত্ত। মাসুদ রানা এ ঘটনায় দায়ের করা বিষ্ফোরক মামলার এজাহার নামীয় আসামী।  গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে জয়পুরহাট সদর উপজেলার জামালপুর পূর্ববাজার এলাকায় কোম্পানি অধিনায়ক মেজর মো. শেখ সাদিক এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মো. রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে মাসুদ রানাকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।
র‌্যাব জানায়, বগুড়া থেকে পিকআপটি জয়পুরহাটের দিকে আসছিল। শনিবার রাত সাড়ে ৯টার দিকে চকদাদরা ফকিরপাড়া গ্রমস্থ খাড়ী ব্রিজের পশ্চিম পাশে সড়কে পিকআপের গতিরোধ করে ৮/১০ জনের একদল দুর্বৃত্ত পিকআপে ইটপাটকেল ও পেট্রোলবোমা নিক্ষেপ করে আগুন লাগিয়ে দেয়। সংবাদ পাওয়ার সাথে তৎক্ষণিক র‌্যাবের টহল দল ঘটনাস্থালে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনার ব্যবস্থা করে।  
এ ঘটনায় জয়পুরহাট থানায় বিষ্ফোরক আইনে একটি মামলা দায়ের করা হয়। র‌্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশন টিম উক্ত ঘটনার পর থেকে তথ্যপ্রযুক্তির সহায়তায় মামলার এজাহার নামীয় আসামী মাসুদ রানাকে জয়পুরহাট সদর উপজেলার জামালপুর পূর্ব বাজার এলাকা থেকে গ্রেফতার করে।
এ ঘটনায় জড়িত অন্যান্যদের গ্রেফতার অভিযান চলমান রয়েছে বলেও জানায় র‌্যাব। গ্রেফতারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে জয়পুরহাট সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat