ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-১২-০৭
  • ৪৫৭৯৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগামী নির্বাচন নিয়ে নানা ষড়যন্ত্র হচ্ছে। ২০১৪ সালে ষড়যন্ত্র হয়েছিল, ২০১৮ সালেও নির্বাচন নিয়ে ষড়যন্ত্র হয়েছিল। কোনো ষড়যন্ত্রই সফল হয়নি। আগামী ৭ জানুয়ারীও সকল ষড়যন্ত্রের অবসান ঘটিয়ে স্বতঃস্ফূর্তভাবে জনগণ নির্বাচন উৎসবে অংশগ্রহণ করবে। 
তিনি আজ শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগরে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
পানি সম্পদ উপমন্ত্রী বলেন, এ দেশে কখনো অবৈধভাবে কোনো অপশক্তি আর ক্ষমতায় আসতে পারবে না।
তিনি আরও বলেন, কিছু কিছু দল নির্বাচন বিরোধী কর্মকা-ে লিপ্ত থাকলেও জনগণ এখন নির্বাচনমুখী। শত বাধা ও আন্দোলনের মুখেও মানুষ নির্বাচন বিমুখ হয়নি। গণমুখী রাজনীতি না করে ষড়যন্ত্রের চোরাবালিতে পা দিয়ে বিএনপির আজ এ দুরবস্থা। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ভোট হবে আগামী ৭ জানুয়ারী। ওইদিন সারাদেশে জনগণের অংশগ্রহণের উৎসব হবে।
উপমন্ত্রী বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দেওয়ার জন্য মানুষ উন্মুখ হয়ে আছে। এদেশের মানুষ উন্নয়ন-অগ্রগতি ও সমৃদ্ধির পক্ষেই থাকবে। আর তাই জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনবে।
এসময় তার সঙ্গে ছিলেন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন,  আওয়ামী কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য জহির সিকদার, বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য সৈয়দ হেমায়েত হোসেন, আক্তারুজ্জামান জুয়েল, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি নুর এ আলম আশিক, সাবেক চেয়ারম্যান আলীউজ্জামান মীরমালত, সুলতান মাহমুদ মাদবর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মীরমালত, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু আলেম মাদবর, সোহেল মোড়ল, দবির সিকদার, মাসুদ রাড়ী, স্বপন দেওয়ান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat