ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-১২-০৯
  • ৬৭৫৫৬৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
বেগম রোকেয়া দিবস উপলক্ষে সমাজের বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখার পাশাপাশি নানা বাঁধা উপেক্ষা করে প্রতিষ্ঠিত হওয়া ৩১ জয়িতাকে পুরস্কৃত করেছে শরীয়তপুর জেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদফতর।
আজ শনিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে জেলা পর্যায়ে পাঁচ জন জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাদিয়া জেরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মুহাম্মদ নিজাম উদ্দীন আহাম্মেদ। এসময় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাহবুবুল আলম, পৌর মেয়র পারভেজ রহমান জন, শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার জ্যোতি বিকাশ চন্দ্র, মহিলা সংস্থার সভাপতি এ্যাড. রওশন আরা বেগম ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক রাফিয়া ইকবাল।
জেরা পর্যায়ে শিক্ষা ও চাকুরী ক্যাটাগরিতে রীনা রাণী দাস, অর্থনৈতিক সাফল্যে কামরুন্নাহার, সফল জননী হিসেবে নাজমা খানম, সমাজ উন্নয়নে আসমা আক্তার ও নির্যাতন অতিক্রম করে নতুন উদ্যোগে এগিয়ে চলা সুফিয়া বেগমকে এই সংবর্ধনা দেয়া হয়। এ সময় জয়িতাদেরকে উত্তরীয়, সম্মাননাপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়। 
এ ছাড়া উপজেলা পর্যায়ে অনুরুপ আনুষ্ঠানিকতার মাধ্যমে ডামুড্যা উপজেলার ৫জন, নড়িয়া উপজেলার ৫জন, ভেদরগঞ্জ উপজেলার ৫জন, গোসাইরহাট উপজেলার ৫জন, শরীয়তপুর সদর উপজেলার ৩ জন ও জাজিরা উপজেলার ৩জন জয়িতাকে সংবর্ধনা দেয়া হয়।  

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat