ব্রেকিং নিউজ :
বরেণ্য ব্যক্তিদের জন্মভিটা সংস্কার করে পর্যটকদের জন্য আকর্ষনীয় করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী বাংলাদেশে গ্রিন এনার্জিতে বিনিয়োগ ও দক্ষকর্মী নেওয়ার প্রস্তাব অস্ট্রিয়ার আর অস্ত্র নয়, কৃত্রিম বুদ্ধিমত্তার প্রয়োগ হোক মানুষের কল্যাণে : পররাষ্ট্রমন্ত্রী ওবায়দুল কাদের সম্পর্কে মিথ্যাচারের অভিযোগে যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মানহানি মামলা বিশেষ চাহিদা সম্পন্ন ব্যক্তিদের প্রতিভা বিকাশের সুযোগ দিতে হবে : ডেপুটি স্পীকার স্কুল-মাদ্রাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখার নির্দেশ হাইকোর্টের ভোট কেন্দ্রে থাকবে সর্বোচ্চ সংখ্যক পুলিশ-আনসার, প্রতি ইউনিয়নে ম্যাজিস্ট্রেট ভূমি খাতে রাজস্ব বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে সংশ্লিষ্টদের প্রতি নির্দেশ ভূমিমন্ত্রীর বাংলাদেশে বিনিয়োগ বৃদ্ধির সম্ভাবনা ব্যাপক : এডিবি আবাসিক প্রধান উন্নয়নের রোল মডেল হিসেবে ইতিহাসে শেখ হাসিনার নাম লেখা থাকবে : ধর্মমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৩-১২-১০
  • ৫৭৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
জাতীয় ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে জেলা ইপিআই ভবনে সিভিল সার্জন কার্যালয় আয়োজিত কর্মশালায় সভাপতিত্ব করেন জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. সুকদেব সাহা।
কার্যালয়ের সিনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার মো. ওমর ফারুকের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় বক্তব্য দেন সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি লতিফুর রহমান রাজু, বর্তমান সভাপতি মাহবুবুর রহমান পীর, সুনামগঞ্জ প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল-হেলাল, সাধারণ সম্পাদক রওনক বখত, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল ও সিনিয়র সদস্য রাজু আহমেদ রমজান। 
কর্মশালায় জানানো হয়, সুনামগঞ্জ জেলায় ৪৫৯২ জন স্বেচ্ছাসেবীর মাধ্যমে, ৬ থেকে ৫৯ মাস  বয়সী মোট ৩ লাখ ৩৫ হাজার শিশুকে ২১৭৮টি টিকাদান কেন্দ্রে আগামী ১২ ডিসেম্বর একযোগে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে। কোন শিশুই যাতে সরকারের এ সেবা থেকে বঞ্চিত না হয় সেজন্য জেলার ১টি পৌরসভাসহ ৮৮টি ইউনিয়ন ও ২৬৭টি ওয়ার্ডে ব্যাপক প্রচারণা চালিয়ে গণসচেতনতা গড়ে তুলতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন আয়োজকরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat