ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৩-১২-২২
  • ৪৫৪৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, এদেশের জনগণ আগামী ৭ জানুয়ারি দ্বাদশ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনবে। আর শেখ হাসিনা পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী হবেন।
আজ শুক্রবার শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার নড়িয়া পৌরসভার ৬, ৭ ও ৮ নং ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ, প্রচার-প্রচারণা ও পথসভায় উপমন্ত্রী এসব কথা বলেন।
উপমন্ত্রী বলেন, নৌকার প্রার্থী হচ্ছে শেখ হাসিনার প্রতিনিধি। নৌকা বিজয়ী হলে শেখ হাসিনা বিজয়ী হয়। আর শেখ হাসিনা বিজয়ী হলে বাংলাদেশ বিজয়ী হয়। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।
এনামুল হক শামীম বলেন, নৌকায় ভোট দিলে দেশে বড় বড় উন্নয়ন হয়, দেশে শান্তিশৃঙ্খলা বজায় থাকে। আওয়ামী লীগ সরকার আছে বলেই বহির্বিশ্বে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। আর এটি একমাত্র শেখ হাসিনা সরকার থাকলেই সম্ভব হয়। 
‘‘২০১৮ সালে আমাকে নৌকায় ভোট দিয়ে আমাকে ভোট দিয়ে এমপি হিসেবে সংসদে পাঠিয়েছেন বলেই শেখ হাসিনার বদৌলতে নড়িয়া-সখিপুরে ব্যাপক উন্নয়ন হয়েছে’’-উল্লেখ করে এনামুল হক শামীম বলেন, তাইতো নড়িয়ায় এখন নদীভাঙন নাই, পর্যটন এলাকায় রূপান্তরিত হয়েছে। এই জনপদের মানুষ কখনো বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও নৌকার প্রশ্নে কখনো আপোস করেনি, আগামীতেও করবে না। 
এ সময় আরও উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা চেয়ারম্যান একেএম ইসমাইল হক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাহমিনা খাতুন শিলু, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস- চেয়ারম্যান জাকির বেপারী, মহিলা ভাইস-চেয়ারম্যান নাজমা মোস্তফা, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোশাররফ রাড়ী, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম ভিপি চুন্নু, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার মল্লিক, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মো. আলী ছৈয়াল, ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর সামসুন্নাহার মায়াসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat