• প্রকাশিত : ২০২৩-১২-২৩
  • ৫৬৩৩৪০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর সদর উপজেলার  আজ থেকে ৭১৫ জন ভোট গ্রহণ কর্মকর্তার তিন দিনব্যাপী প্রশিক্ষণ শুরু হয়েছে। সকাল দশটায় নাটোর এম কে অনার্স কলেজে প্রশিক্ষণ কার্যক্রম পরিদর্শন করেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আবু নাছের ভূঁঞা এবং পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম।
এ সময় জেলা প্রশাসক বলেন, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনে আমরা বদ্ধপরিকর। নির্বাচনের চলমান সুশৃংখল পরিবেশ ভোটগ্রহণ ও ফলাফল প্রস্তুত পর্যন্ত অব্যাহত রাখতে হবে।
পুলিশ সুপার বলেন, প্রত্যেক ভোট কেন্দ্রে সশস্ত্র পুলিশ ছাড়াও মোবাইল টিম এবং স্টাইকিং টিম সার্বক্ষণিক ধারে কাছেই নিয়োজিত থাকবে। কেন্দ্র এবং ভোটারদের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করা হবে।
জেলা নির্বাচন অফিসার আব্দুল লতিফ শেখ জানান, সহায়ক সামগ্রী পরিবহন ও নিরাপত্তা, ভোটকেন্দ্র বিন্যাস, ভোট গ্রহণ ও গণনা, ফলাফল প্রস্তুত এবং পৌঁছনো ইত্যাদি বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে।
নাটোর সদর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সারমিনা সাত্তার জানান, প্রশিক্ষণে ১১৫ জন প্রিজাইডিং অফিসার, ২০০ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ৪০০ জন পোলিং অফিসার পর্যায়ক্রমে তিন দিনের প্রশিক্ষণে অংশগ্রহণ করছেন। তিন দিন ব্যাপী প্রশিক্ষণে ১৪ জন রিসোর্সপারসন দায়িত্ব পালন করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat