ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৪-০১-২৩
  • ৭৮৮৭৭৫৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় ময়মনসিংহ-শেরপুর সড়কে  আজ আলুবোঝাই ট্রাক ও চিনিবোঝাই পিকআপের মুখোমুখি সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন। 
সকাল সাড়ে ৭ টায় ময়মনসিংহ-শেরপুর মহাসড়কের তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকায় এ দুর্ঘটনা  ঘটে। নিহতরা সকলেই পিকআপ এর যাত্রী। নিহতরা হলেন, হালুয়াঘাট উপজেলার ঘোষবের গ্রামের মৃত আব্দুল লতিফের ছেলে পিকআপ ড্রাইভার কামরুল ইসলাম (২২)। অপর দু’জন পিকআপ যাত্রী একই উপজেলার সন্ধ্যাকূড়া গ্রামের মৃত উসন আলীর ছেলে আব্দুল কাদির (৪৫) ও আকনপাড়া গ্রামের মৃত রমজান আলীর ছেলে মিজানুর রহমান (৪৮)। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওয়াজেদ আলী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি আরও জানান, শেরপুর থেকে ঢাকাগামী চিনি বোঝাই একটি পিক আপের সাথে শেরপুরগামী আলু ভর্তি অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থেলই পিকআপ ড্রাইভার কামরুল ইসলাম মারা যান। গুরুতর আহত অপর দু’জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ দু’জনের মৃত্যুর বিষয়টি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম নিশ্চিত করেছেন। 
ওসি আরও জানান, সড়কে যানবাহন চলাচল ও আইন শৃক্সক্ষলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন বলেও জানান তিনি। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat