ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৪-০২-১৮
  • ৪৩৫২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
টাঙ্গাইলের মির্জাপুরে আজ সিএনজি চালিত অটোরিক্সা ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে অটোরিক্সার চালকসহ চারজন নিহত হয়েছেন।  
রোববার বিকেলে গোড়াই-সখীপুর উপজেলা আঞ্চলিক সড়কের তেলিপাড়া নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। এ সময়  সড়কটিতে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।
দুর্ঘটনায় নিহতরা হলেন, অটোরিক্সা চালক বাঁশতৈল ইউনিয়নের নয়াপাড়া গ্রামের সমেজ উদ্দিনের ছেলে নাজমুল ইসলাম (২৫), একই ইউনিয়নের তেলিপাড়া গ্রামের তারা মিয়ার স্ত্রী রহিমা বেগম (৩৫) , গায়রাবেতিল আবুল মার্কেট এলাকার ইউসুফ মিয়ার ছেলে লুৎফর রহমান ওরফে মইজুদ্দিন (৪০) এবং উয়ার্শী ইউনিয়নের নগর ভাতগ্রামের বিদ্যুৎ মিয়ার ছেলে আব্বাস মিয়া (৩০)।
জানা গেছে, সখীপুর থেকে গোড়াই-সখীপুর আঞ্চলিক সড়ক দিয়ে সিএনজি চালিত একটি অটোরিক্সা তিনজন যাত্রী নিয়ে বাঁশতৈলের দিকে আসার সময় মির্জাপুর উপজেলার তেলিপাড়া নামক স্থানে সখীপুরগামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই তিন যাত্রীর মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পথে অটোরিক্সার চালক নাজমুল ইসলাম মারা যান। 
মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ও বাঁশতৈল ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক হুমায়ুন কবীর জানান, পিকআপ ভ্যানের চাপায় সিএনজি চালিত অটোরিক্সার চালকসহ চারজনের মৃত্যু হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক পিকআপটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat