• প্রকাশিত : ২০২৪-০২-১৯
  • ৭৬৮৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
গাজীপুর জেলার কালিয়াকৈরে  আজ সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের শিলাবৃষ্টি ফিলিং স্টেশনের সামনে সিমেন্ট বোঝাই ট্রাক চাপায় অটোরিকশার তিন আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। বিষয়টি নিশ্চিত করেছেন, গাজীপুরের নাওজোড় হাইওয়ে থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন।
নিহতরা হলেন, গাজীপুরের কালিয়াকৈরের তালাবহ এলাকার ইয়াকুব আলীর ছেলে মফজেল (৬৫), একই এলাকার আব্বাস আলীর ছেলে জাহিদুল ইসলাম (৪০) ও কালিয়াকুরের বাউমান এলাকার মৃত হাসান আলীর ছেলে শওকত আলী (৪২)।
গাজীপুরের নাওজোড় হাইওয়ে থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন বলেন, সোমবার সকাল সাড়ে ৬টার দিকে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার সূত্রাপুর নামক স্থানে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলমুখী সার্ভিস লেনে একটি সিমেন্টবাহী ট্রাক ব্যাটারিচালিত অটোরিকশার পেছনে ধাক্কা দিলে অটোরিকশাচালকসহ ৫ জন গুরুতর আহত  হন। স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস এবং হাইওয়ে পুলিশের সহায়তায় আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ৩ জনকে মৃত ঘোষণা করেন। আহতদের স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
ওসি শাহাদত হোসেন জানান, হতাহতদের একজন অটোরিকশার চালক ও অন্যরা স্থানীয় ইটভাটায় শ্রমিকের কাজ করতেন। দুর্ঘটনার পর থেকে ট্রাকচালক পলাতক। ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশা জব্দ করে নাওজোড় হাইওয়ে থানার হেফাজতে আনা হয়েছে। এ ঘটনায় আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat