ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৪-০২-২১
  • ৪৩৬২৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে  শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
বেলা ১১ টা ১০ মিনিটে গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম  জেলা প্রশাসনের পক্ষ থেকে টুংগীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে ফুল দিয়ে মহান শহীদ দিবসের শ্রদ্ধা জানান। পরে তিনি কিছুক্ষণ বেদীর পাশে নিরবে দাঁড়িয়ে থেকে শৃংখল মুক্তির এ মহানায়কের প্রতি গভীর সম্মান প্রদর্শন করেন।
 এরপর গোপালগঞ্জ  জেলা মুক্তিযুদ্ধ সংসদ, গোপালগঞ্জ  জেলা পুলিশ, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ, টু্ঙ্িগপাড়া উপজেলা প্রশাসন , টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগসহ, গোপালগঞ্জ জেলা ও টুঙ্গিপাড়া উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি দপ্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ পুষ্পস্তবক  অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। 
শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৫২ সালের ২১-শে ফেব্রুয়ারির ভাষা শহীদ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদ, ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য সাফল্য ও দীর্ঘায়ু কামনায় প্রার্থনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন  জেলা প্রশাসক গোপালগঞ্জ কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আল-বেলী আফিফা, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেব প্রসাদ পাল,  জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জিএম শাহাবুদ্দিন আজম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ গোলাম কবির, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অপস, পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত)  কাজী মাহবুবুল আলম,অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি)  মোহা. মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল)  মোঃ খাইরুল আলম,টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মঈনুল হক, সহকারী কমিশনার (ভূমি)  মোঃ জহিরুল আলম, টুঙ্গিপাড়া থানা অফিসার ইনচার্জ   খন্দকার আমিনুর রহমানসহ জেলা ও উপজেলা পর্যায়ের মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat