ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৪-০২-২১
  • ৪৩৪৬৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শেরপুর জেলার শ্রীবরদীতে  আজ বাসের সাথে ট্রলির মুখোমুখি সংঘর্ষে ট্রলি হেলপারসহ ২ জন নিহত এবং ১০ জন আহত হয়েছেন। শ্রীবরদী উপজেলা ভায়াডাঙ্গা-কুরুয়া সড়কের কুরুয়া পশ্চিমপাড়া মাদ্রাসার পাশে ২১ ফেব্রুয়ারি বুধবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন-বড় পোড়াগড় গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে ট্রলি হেলপার হামিদুল্লাহ (২৬) এবং পাশ্ববর্তী জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলার পাখিমারা গ্রামের আব্দুল বারেকের ছেলে গোলাম ফারুক লিটন (৫০)। আহতদের শেরপুর জেলা হাসপতালে ভর্তি করা হয়েছে।
শ্রীবরদী থানার ওসি কাইয়ুম খান সিদ্দিকী বলেন, ট্রলিতে লাকড়ি নিয়ে শ্রীবরদীর ভায়াডাঙা হতে শেরপুর সদরে যাওয়ার পথে ঢাকা থেকে ছেড়ে আসা মা মনি পরিবহনের দূরপাল্লার বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। বাসের ধাক্কায় কাঠভর্তি ট্রলিটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে এবং যাত্রীবাহী বাসটি রাস্তার পাশের একটি বাড়ীতে ঢুকে পড়ে। ট্রলির হেলপার হামিদুল্লাহ ট্রলির নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। স্থানীয়রা আহতদের উদদ্ধার করে জেলা হাসপাতালে পাঠালে গোলাম ফারুক মারা যায়। ওসি জানান, দুর্ঘটনাকবলিত বাসটিকে জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat