• প্রকাশিত : ২০২৪-০২-২১
  • ৫৪৬৩৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায় আজ বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে অজ্ঞাত গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী বাবা ও তার মেয়ে নিহত হয়েছেন।
আজ বুধবার দুপুর সোয়া একটায় শ্রীনগর উপজেলায় বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের হাঁসাড়া বাজার সংলগ্ন অন্ডারপাশের উপরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার রমজানকাঠি গ্রামের আব্দুল হাকিমের পুত্র কামাল হোসেন (৩১) ও তার মেয়ে মাহিরা মাহি (১০)। 
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাওয়াগামী মোটরসাইকেলটিকে (বরিশাল মেট্রো ব- ১২- ৮৬৩৪) অজ্ঞাত একটি গাড়ি চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই বাবা- মেয়ে দু’জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে। 
শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউস ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে হাসাড়া হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।   
হাঁসাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার সিংহ জানান, দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat