ব্রেকিং নিউজ :
ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান তাপদাহের পর দেশে তাপমাত্রা নতুন রেকর্ড গড়তে পারে : আশঙ্কা বিএমডি’র আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০২-২৭
  • ২৩৫২৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
শেরপুরে অগ্নিকান্ডে শিশু ও নারী নিহত হয়েছে। ফায়ার সার্ভিসের পরিদর্শক দেলোয়ার হোসেন জানান, আজ মঙ্গলবার ভোরে সদর উপজেলার কামায়েরচর ইউনিয়নের পয়েস্তিরচরে এই অগ্নিকান্ড ঘটে। নিহতরা হলেন পয়েস্তিচর গ্রামের মো. আমানুল্লাহ মন্টুর স্ত্রী ফিরোজা বেগম (৭০) ও হাবিবুর রহমানের ছেলে শরিফ (৭)। 
স্থানীয়রা জানান, ভোরে অগ্নিকান্ডে সূত্রপাত হয়। অগ্নিকান্ডে বসতি ও গোয়াল ঘরসহ দুটি ঘর পুড়ে যায়। সদর থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে শরিফের মৃতদেহ উদ্ধার করে। আশঙ্কাজনক অবস্থায় ফিরোজা বেগমকে সদর হাসপাতালে প্রেরণ করা হলে ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, অগ্নিকান্ডে নিহতদের পরিবারের পক্ষ থেকে লিখিত ভাবে ময়নাতদন্ত ছাড়া মরদেহ দাফনের অনুরোধ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat