ব্রেকিং নিউজ :
আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা
  • প্রকাশিত : ২০২৪-০২-২৯
  • ২৩৪৪০১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
প্রাথমিক স্তরের শিক্ষার্থীদের বঙ্গবন্ধুর আদর্শ, মুক্তিযুদ্ধের চেতনা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক কর্মসূচী আজ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অনুষ্ঠিত হয়েছে।  
টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে আয়োজিত এ কর্মসূচীতে আজ টুঙ্গিপাড়া উপজেলার ৮০ টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী অংশ নিয়ে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে। পরে তারা পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, ১৫ আগস্টের শহীদ ও মুক্তিযুদ্ধের ৩০ লাখ শহীদের রুহের মাগফিরাত কামনায় দোয়া করে। এসময় প্রধানমন্ত্রীর সুস্থতা কামনা করে প্রার্থনা করা হয়।
এসময় টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হকের সভাপতিত্বে বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের উপর শিশুতোষ আলোচনাসভায় বক্তব্য রাখেন  টুঙ্গিপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মাসুদুর রহমান ও গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাল বাহাদুর বিশ্বাস।
টুঙ্গিপাড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আরিফ হোসেন, কৃষি কর্মকর্তা মো. রাকিব হোসেন, মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা শ্রীময় বাগচিসহ অংশগ্রহনকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও অভিভাবকরা এসময় উপস্থিত ছিলেন।
পরে  কুইজ প্রতিযোগিতা এবং প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।
উল্লেখ্য গত ৬ ফেব্রুয়ারি থেকে ‘এসো বঙ্গবন্ধুকে জানি’ শীর্ষক এই কর্মসূচী শুরু করেছেন টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মঈনুল হক। প্রতি সপ্তাহে শিশুদের নিয়ে ধারাবাহিকভাবে এ কর্মসূচী পালন করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat