ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে আওয়ামী লীগের প্রয়াত সংসদ সদস্য আবদুল হাইয়ের অবদানের কথা স্মরণ করলেন প্রধানমন্ত্রী বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০৩-০১
  • ৫৬৫৪১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
‘করবো বীমা গড়বো দেশ স্মার্ট হবে বাংলাদেশ- এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ায় পালিত হলো জাতীয় বীমা দিবস। দিবসটি উপলক্ষে শুক্রবার সকাল ১০ টায় বগুড়া জেলা প্রশাসনের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। বীমা কোম্পানীর সদস্যদের অংশগ্রহনে র‌্যালীটি বগুড়া শহর প্রদক্ষিন করে। এর আগে বেলুন উড়িয়ে র‌্যালীর উদ্বোধন করেন বগুড়া-৬ (সদর আসনের) সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।
পরে জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসনের স্থানীয়  সরকার বিভাগের উপ-পরিচালক মাসুম আলী বেগ। প্রধান অতিথি সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (পদন্নতি প্রাপ্ত পুলিশ সুপার ) স্নিগ্ধ আখতার  ও মেঘনা ইন্সুরেন্সে কোম্পানী লিমিটেডের জেনারেল ম্যানেজার মো. শাহীন কাদির। পরে শ্রেষ্ঠ বীমা কোম্পানীর মধ্যে পুরস্কার বিতরন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat