ব্রেকিং নিউজ :
আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা
  • প্রকাশিত : ২০২৪-০৩-০১
  • ৫৬৫৩৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
“করবো বীমা গড়বো দেশ-স্মার্ট হবে বাংলাদেশ” শীর্ষক প্রতিপাদ্য নিয়ে জেলায় আজ শোভাযাত্রা ও আলোচনাসভার মধ্য দিয়ে জাতীয় বীমা দিবস পালিত হয়েছে। 
আজ শুক্রবার সকাল ১০টায় জেলা প্রশাসনের উদ্যোগে সার্কিট হাউসের সামনে থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে সদর উপজেলা পরিষদের সামনে গিয়ে শেষ হয়।
পরে সদর উপজেলা পরিষদের হলরুমে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। 
জেলায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মো. আজাহারুল ইসলামের সভাপতিত্বে এ সভায় অতিরিক্ত জেলা প্রশাসক শেখ জোবায়ের আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার মো. মোহাইমিনুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোহসিন উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা বদরুদ্দোজা বদর প্রমুখ  বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat