ব্রেকিং নিউজ :
সাতক্ষীরায় রাসায়নিকে পাকানো চারশ’ কেজি আম জব্দ আজ চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৬ ডিগ্রি সেলসিয়াস দিনাজপুরে বৃষ্টির জন্য একাধিক স্থানে ইসতিকার নামাজ আদায় ময়মনসিংহের আলালপুরে বাস-সিএনজি সংঘর্ষে দুইজন নিহত সরকার দুর্যোগ মোকাবেলায় যুগোপযোগী পদক্ষেপ নিয়েছে : অর্থ প্রতিমন্ত্রী সরকার আইনের শাসন প্রতিষ্ঠায় বদ্ধপরিকর : শেখ হাসিনা কর্মক্ষেত্রে স্বাস্থ্য ও সুরক্ষাবিধি নিশ্চিতে সম্মিলিতভাবে কাজ করতে হবে : রাষ্ট্রপতি সাংস্কৃতিক কর্মকান্ডে যদি প্রবাহ না থাকে, তাহলে সভ্যতা টিকতে পারে না : গণপূর্তমন্ত্রী ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের উপজেলা পরিষদ নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ : সিলেটে ইসি আনিছুর রহমান
  • প্রকাশিত : ২০২৪-০৩-১৮
  • ২৩৪১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলায় অবৈধ ড্রেজার মেশিনের বিরুদ্ধে উপজেলা প্রশাসন সাড়াশি অভিযান চালিয়েছে। 
আজ দুপুর দেড়টায় উপজেলার মাধবপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় ড্রেজার মেশিন বিরোধী অভিযান চালানো হয়। এসময় অবৈধ ড্রেজার মেশিন দিয়ে ফসলি জমি থেকে মাটি কাটার অপরাধে এবং মাটি ব্যবস্থাপনা আইন লঙ্ঘনের দায়ে সাতটি ড্রেজার উপকরণ নষ্ট করা হয়।
ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স. ম. আজহারুল ইসলাম  বলেন, আজ ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের বিভিন্ন স্থানে মোট সাতটি ড্রেজার উপকরণ বিনষ্ট করা হয়েছে। ড্রেজারগুলোর ব্যবহারকারীদের তথ্য সংগ্রহের কাজ চলমান রয়েছে, এদেরকে বালু বহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে নিয়মিত মামলার আওতায় আনা হবে। 
তিনি বলেন- ড্রেজারের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat