ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০৪-১৯
  • ৩০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নীলফামারীর ডোমার ও সৈয়দপুর উপজেলায় ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করা হয়েছে। আজ ডোমার উপজেলা পরিষদ হলরুমে ২ হাজার ৮৫০ জন পাট চাষির মাঝে ৬ কেজি করে ইউরিয়া এবং ৩ কেজি করে টিএসপি ও এমওপি সার প্রদান করা হয়।
‘উন্নত প্রযুক্তিনির্ভর পাট ও পাটবীজ উৎপাদন এবং সম্প্রসারণ’ শীর্ষক প্রকল্পের আওতায় এসব সার বিতরণ করা হয়। সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডোমার উপজেলা নির্বাহী অফিসার নাজমুল আলম।
এছাড়া কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় নীলফামারীর সৈয়দপুরে ৩২০ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়েছে। নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য সিদ্দিকুল আলম সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে এই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এ কার্যক্রমের আওতায় ১২০ জন কৃষকের মাঝে ১ কেজি করে পেঁয়াজ বীজ ও ৪০ কেজি করে সার এবং ২০০ জন কৃষকের প্রত্যেককে ৫ কেজি আউশ ধানের বীজ, ২০ কেজি সার ও বালাইনাশক ঔষধ ক্রয়ের জন্য ২০০ টাকা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat