ব্রেকিং নিউজ :
গোপালগঞ্জে শেখ সেলিমের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প তিস্তা ব্যারাজে পানি বৃদ্ধি : লালমনিরহাটের নিম্মাঞ্চলে বন্যার আশঙ্কা সিলেটে পানিতে ডুবে ও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে শিশুসহ সাত জনের মৃত্যু রামাফোসা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট পুন:নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর অভিনন্দন শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি কমলো, খুলছে ২৬ জুন ভারতের সঙ্গে বৈরি সম্পর্কের জেরে বিএনপি দেশের ক্ষতি করেছে : ওবায়দুল কাদের প্রস্তাবিত বাজেটে জনগণের জীবনযাত্রার উন্নয়নে প্রাধান্য দেয়া হয়েছে মিয়ানমার থেকে গুলি আসলে পাল্টা গুলি চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সিলেটে বন্যার কারণে শাবিপ্রবি কর্তৃপক্ষের নতুন নির্দেশনা কোয়ান্টিটি নয়, কোয়ালিটি চিকিৎসা সেবাই মুখ্য : স্বাস্থ্যমন্ত্রী
  • প্রকাশিত : ২০২৪-০৫-২১
  • ৪৪৫৪৬২১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কোপা আমেরিকার প্রস্তুতি ম্যাচের জন্য লিওনেল মেসিকে নিয়েই আর্জেন্টিনার ২৯ সদস্যের দল ঘোষনা করা হয়েছে। কোপা আমেরিকার শিরোপা ধরে রাখার মিশনে আগামী ৯ জুন প্রস্তুতি ম্যাচে শিকাগোর সোলজার ফিল্ডে ইকুয়েডর ও পাঁচদিন পর মেরিল্যান্ডের ল্যান্ডোভারের ফেডএক্স ফিল্ডে গুয়াতেমালার মোকাবেলা করবে বিশ^ চ্যাম্পিয়নরা।
কোচ লিওনেল স্কালোনি ২০২২ বিশ^কাপ জয়ী দলের ২২ জন খেলোয়াড়কেই এই দলে রেখেছেন, যার মধ্যে মেসি ছাড়াও আরো রয়েছেন বেনফিকার ফরোয়ার্ড এ্যাঞ্জেল ডি মারিয়া। তবে এই দল থেকে বাদ পড়েছেন পাওলো দিবালা, হুয়ান ফোয়েথ ও থিয়াগো আলমাডা।
আগামী ১৫ জুন কোপা আমেরিকার দলগুলোর চূড়ান্ত দল ঘোষনার শেষ তারিখ। গত সপ্তাহে কনমেবল জানিয়েছে দলের আকার বাড়িয়ে ২৩ জন থেকে ২৬ জন পর্যন্ত করা যাবে।
বর্তমান বিশ^ চ্যাম্পিয়ন আর্জেন্টিনাই বর্তমান দক্ষিণ আমেরিকান চ্যাম্পিয়ন। আগামী ২০ জুন আটালান্টায় কানাডা অথবা ত্রিনিদাদ এন্ড টোবাগোর বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনা তাদের শিরোপা ধরের রাখার মিশন শুরু করবে। পাঁচদিন পর নিউ জার্সির ইস্ট রাদারফোর্ডে চিলি ও ২৯ জুন ফ্লোরিয়ার মিয়ামি গার্ডেন্সে পেরুর মোকাবেলা করবে।
কোপা আমেরিকার প্রস্তুতি ম্যাচের জন্য আর্জেন্টাইন দল :
গোলরক্ষক : এমিলিয়ানো মার্টিনেজ, ফ্র্যাংকো আরমানি, জেরোনিমো রুলি
ডিফেন্ডার : গনজালো মনটিয়েল, নাহুয়েল মোলিনা, লিওনার্দো বেলারডি, ক্রিস্টিয়ান রোমেরো, জার্মান পেজ্জেলা, লুকাস মার্টিনেজ কুয়ার্তা, নিকোলাস ওটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, মার্কোস এ্যাকুনা, নিকোলাস টাগলিয়াফিকো, ভ্যালেন্টিন বারকো
মিডফিল্ডার : গুইডো রড্রিগুয়েজ, লিনড্রো পারেডেস, এ্যালেক্সিস ম্যাক এ্যালিস্টার, রডরিগো ডি পল, এক্সেকুয়ের পালাসিওস, এনজো ফার্নান্দেজ, গিওভানি লো সেলসো, ভ্যালেন্টিন কারবোনি
ফরোয়ার্ড : এ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি, এ্যাঞ্জেল কোরেয়া, আলেহান্দ্রো গারাঞ্চে, নিকোলাস গনজালেজ, লটারো মার্টিনেজ, জুলিয়ান আলভারেজ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat